আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

কুড়িগ্রামে ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ০৪:০৬

কুড়িগ্রাম: কুড়িগ্রামে রেললাইনের পাশে দাঁড়ি‌য়ে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে রাজারহাট উপজেলার পুটিকাটা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ওই নারীর নাম ভারতীয় রাণী (৪৫)। তিনি ওই এলাকার স্কুলশিক্ষক গোবিন্দ চন্দ্র রায়ের স্ত্রী।

জানা গে‌ছে, ভারতীয় রাণী তার এক বো‌নের বাসায় যাওয়ার জন্য বা‌ড়ি থে‌কে বের হন। পুটিকাটা এলাকার রেললাইনের ধা‌রে আরেক বোনের জন্য অ‌পেক্ষা কর‌ছি‌লেন তি‌নি। রেললাইনের পাশে দাঁড়ি‌য়ে মোবাইল ফো‌নে কথা বলার সময় চিলমারী থেকে ছেড়ে আসা তিস্তাগামী কমিউটার ট্রেনটি তা‌কে ধাক্কা দেয়। এ সময় পা‌শে থাকা রে‌লিং‌য়ের স‌ঙ্গে আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওই ওয়া‌র্ডের ইউপি সদস্য শ‌হিদ হো‌সেন জানান, ভারতীয় রাণী দুই সন্তা‌নের জননী। সকা‌লে তার এক বোনসহ আরেক বো‌নের বা‌ড়ি‌তে যাওয়ার সময় রেল লাইনের পা‌শে দাঁড়ি‌য়ে ছি‌লেন। এ সময় ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে তার স্বজনরা গিয়ে মরদেহ বাড়িতে নিয়ে আসেন।

প‌রিবা‌রের অ‌ভিযোগ না থাকায় পুলিশ ও রেল বিভা‌গের লোকজন এসে মর‌দেহ দাহ করার অনুম‌তি দি‌য়ে‌ছে ব‌লে জানান এ জনপ্রতি‌নি‌ধি।
কুড়িগ্রাম রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. আব্দুর যোহা বলেন, চিলমারী থেকে তিস্তাগামী কমিউটার ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু হ‌য়ে‌ছে। ঘটনাস্থ‌লে লোক পাঠা‌নো হ‌য়েছে।

মন্তব্য করুন


 

Link copied