আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

কুড়িয়ে পাওয়া ৫০ হাজার টাকা প্রকৃত মালিককে ফিরিয়ে দিলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান

বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩, রাত ০৮:৩৩

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ রাস্তায় কুড়িয়ে পাওয়া ৫০ হাজার টাকা প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছেন নীলফামারীর সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদুল মোমিন। বৃহস্পতিবার(২৫ মে) দুপুরে তিনি প্রমান সাপেক্ষে ওই টাকা ফেরত দেন।
জানা যায়, বুধবার(২৪ মে) উপজেলা চেয়ারম্যান রাত সারে ১১টার দিকে শহরের মদিনা মোড় দিয়ে যাচ্ছিলেন। এ সময় রাস্তায় ৫০ হাজার টাকা পড়ে থাকতে দেখেন। ওই টাকা নিজের জিম্মায় নিয়ে তিনি তার ব্যাক্তিগত ফেসবুকে বিষয়টি উল্লেখ করে প্রকৃত মালিকের সন্ধ্যানের জন্য পোষ্ট দেন। 
মোকছেদুল মোমিন জানান, ফেসবুকে আমার পোস্ট দেখে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ওই টাকার মালিক সৈয়দপুরের “মোস্তাক মেশিনারিজ” এর স্বত্বাধিকারী মোস্তাক আহমেদ আমার কার্যালয়ে আসেন। তিনি ওই টাকার বিপরিতে উপযুক্ত প্রমাণ তুলে ধরেন। এরপর সেটি যাচাই বাছাই শেষে মোস্তাক সাহেবের কাছে ৫০ হাজার টাকা বুঝিয়ে দেই। 
টাকা ফেরত পেয়ে মোস্তাক আহমেদ বলেন, পাঞ্জাবির পকেট থেকে টাকাটা কখন রাস্তায় পড়ে গেছে বুঝতে পারিনি। রাতে বাড়ি গিয়ে টাকা না পেয়ে রাস্তায় খুঁজি। এরপর ওই টাকার আশা ছেড়ে দেই। সকালে উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদুল মোমিন এর ফেসবুকে ৫০ হাজার টাকা কুড়িয়ে পাওয়ার পোষ্ট দেখি। এরপর তার সাথে মোবাইলে কথা বলে তার কার্যালয়ে গিয়ে প্রমান সাপেক্ষে ৫০ টাকা বুঝিয়ে পাই। এ জন্য তিনি উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

মন্তব্য করুন


 

Link copied