আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

গাইবান্ধায় যুবদলের র‌্যালীতে পুলিশের বাঁধা

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, দুপুর ০৪:০৮

স্বজন ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রষ্ঠিতা বাষিকী উপলক্ষে বুধবার গাইবান্ধা জেলা বিএনপির কার্যালয়ে নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানরে প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল। এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মাহমুদুন্নবী টিটুল। এর আগে দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে কিছুদুর যাওয়ার পর পুলিশ বাধা দেয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে গাইবান্ধা জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহেদুন্নবী তিমুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার, শহর বিএনপির সভাপতি শহিদুজ্জামান শহীদ, সদর থানা বিএনপির আহ্বায়ক খন্দকার ওমর ফারুক সেলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. মঞ্জুর মোর্শেদ বাবু, জেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শাহজালাল সরকার খোকন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আহমেদ সেকেতুর রব অনিক, সহ-সাধারন সম্পাদক খন্দকার আল-আমিন, ইমাম হোসেন আলাল, তাইফুর রহমান ফুয়াদ, সদর যুবদলের সদস্য সচিব ফরিদুল ইসলাম, মাহমুদুর রহমান রতন, পরাগ মিয়া, রবিন প্রমুখ।
শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সারাদেশে অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মুফতি রুহুল আমিন ঈশা।

মন্তব্য করুন


Link copied