আর্কাইভ  বৃহস্পতিবার ● ২০ জুন ২০২৪ ● ৬ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২০ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের প্রধান নদ-নদীর পানি বৃদ্ধি; নিম্নাঞ্চল প্লাবিত       তিস্তা ও দুধকুমারের পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত       দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত       গ্রীষ্মের ছুটি কাটছাঁটের গুঞ্জন, ফিরতে পারে শনিবারের ছুটি       যেভাবে দেশ চলছে তাতে জনগণের প্রত্যাশা পূরণ হবে না : রংপুরে জিএম কাদের      

 width=
 

ডোমারে ভোটের ফল ঘোষণার সময় হামলায় নেতৃত্ব দেওয়া ডন কারাগারে

বুধবার, ২৯ মে ২০২৪, রাত ১০:৩২

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডোমারে নির্বাচনের ফলাফল ঘোষণার সময় উপজেলা পরিষদের হল রুমের আসবাবপত্র ভাঙচুর এবং বিজয়ী প্রার্থীর সমর্থক ও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় নেতৃত্ব দানকারী দাপুটে মেজাজি মনজুর আহমেদ ডনকে(৪৫) অবশেষে পুলিশ গ্রেপ্তার করেছে। 
বুধবার(২৯ মে) দুপুরে আদালতে হাজির করলে শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।এর আগে মঙ্গলবার(২৮ মে) রাতে নীলফামারী  কালিতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। মনজুর আহমেদ ডন ডোমার উপজেলার পশ্চিম বোড়াগাড়ী এলাকার মৃত শওকত আলীর ছেলে ও  ডোমারের পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদের ছোট ভাই। 
ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন আলী বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীদের গ্রেপ্তার করছি। ওই আসামি পালিয়ে নীলফামারীতে অবস্থান করছিল। অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
উল্লেখ যে, ষষ্ঠ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ভোট হয় ৮ মে। সেদিন রাত ৯টার দিকে ডোমার উপজেলা পরিষদের হল রুমে পরাজিত আনারস প্রতীকের প্রার্থী তোফায়েল আহমেদের ছোট ভাই মনজুর আহমেদ ডনের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে। পুলিশ সে সময় ২৩ রাউন্ড গুলি বর্ষন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে রাতেই উপজেলা নির্বাচন কার্যালয়ের অফিস সহকারী কাম ক¤িপউটার মুদ্রাক্ষরিক ফারুক হোসেন বাদী হয়ে ডোমার থানায় মামলা করেন। ওই ঘটনায় পুলিশ এর আগ ডোমার পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ময়নুল হক সহ ৬ জনকে গ্রেপ্তার করে। তারা কারাগারে এখন বন্দী।

মন্তব্য করুন


 

Link copied