আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেনের সূচি ও ভাড়া নির্ধারণ

সোমবার, ২১ মার্চ ২০২২, দুপুর ১২:৩৯

নীলফামারী: ঢাকা ক্যান্টনমেন্ট থেকে নিউ জলপাইগুড়ি চলাচলকারী মিতালী আন্তঃদেশীয় যাত্রীবাহী ট্রেনের সময়সূচি ও ভাড়া নির্ধারণ করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালকের কার্যালয়।

বিজ্ঞপ্তি বলা হয়, ট্রেনটি নিউ জলপাইগুড়িতে ছাড়বে রোববার ও বুধবার নিউ জলপাইগুড়িতে সময় ১১৪৫ (আইএসটি) ও হলদিবাড়িতে ১২৫৫/১৩০৫ (আইএসটি), চিলাহাটিতে ১৩৫৫/১৪২৫ (বিএসটি) এবং ঢাকা ক্যান্টনমেন্ট স্টেশনে পৌঁছাবে ২২৩০ (বিএসটি)।

এমনিভাবে ঢাকা ক্যান্টনমেন্ট স্টেশন থেকে সোমবার ও বৃহস্পতিবার ২১৫০ (বিএসটি) ছেড়ে চিলাহাটি ০৫৪৫/০৬১৫ (বিএসটি), হলদিবাড়িতে ০৬০০/০৬০৫ (আইএসটি), নিউ জলপাইগুড়ি পৌঁছাবে ০৭১৫ (আইএসটি)।
রেলের প্রাপ্য ভাড়া, ভ্যাট, ট্রাভেল ট্যাক্সসহ সর্বমোট ভাড়া নির্ধারণ করা হয়েছে এসি বার্থ চার হাজার ৯০২ টাকা, এসি সিট তিন হাজার ৮০২ টাকা, এসি চেয়ার দুই হাজার ৭০১ টাকা। পাঁচ বছর বয়স পর্যন্ত অপ্রাপ্ত বয়স্ক যাত্রী টিকিটের ক্ষেত্রে ৫০ শতাংশ ভাড়া প্রযোজ্য হবে।

ট্রেন কম্পোজিশন এসি (বার্থ/সিট) চারটি, এসি চেয়ার চারটি, ব্রেক ভ্যানসহ পাওয়ার কার রয়েছে দুটি। আগামী ২৭ মার্চ এ ভাড়া কার্যকরের কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

মন্তব্য করুন


Link copied