আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

তেঁতুলিয়ায় প্রতিপক্ষের মারধরে নিহত ১

মঙ্গলবার, ১৪ জুন ২০২২, রাত ০৮:৫৪

ডিজার হোসেন বাদশা : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহীদ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় ১১ জনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করলে পুলিশ জিতেন নামে একজনকে গ্রেফতার করেছে।
 
মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সকল আইনি প্রক্রিয়া শেষে জিতেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার (১৩ জুন) সন্ধায় উপজেলার সদর ইউনিয়নের বুড়িমুটকি গ্রামে এ ঘটনাটি ঘটে।
 
নিহত শহীদ একই গ্রামের মৃত মোশাররফ হোসেনের ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুড়িমুটকি গ্রামের শান্তি রানী নামে এক নারীর বাড়িতে সলিম উদ্দীন নামে এক ব্যক্তির যাতায়াত ছিল। এ নিয়ে সোমবার রাতে সলিমের সঙ্গে শহীদ ও সাদ্দামের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সলিমের লোকজনের মারধরে শহীদ আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় তাকে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
 
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর রাতে নিহতের স্ত্রী ফেন্সি আক্তার বাদী হয়ে ১১ জনকে আসিমি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলার পরেই অভিযান পরিচালনা করে আসামী জিতেনকে গ্রেফতার করা হয়। এদিকে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন


Link copied