আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

দিনাজপুরে ৭ম শ্রেণির ছাত্রের আত্মহত‌্যা

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ১০:৩২

দিনাজপুর: দিনাজপুরের বীরগঞ্জে ছোট বোনের সঙ্গে অভিমান করে তুহিন ইসলাম ( ১৪) নামের ৭ম শ্রেণির স্কুলছাত্র আত্মহত‌্যা করেছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নিজ শয়ন ঘরে থে‌কে ওই ছাত্রর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তুহিন ইসলাম মরিচা ইউনিয়নের লোটন গ্রামের তাইজুল ইসলামের ছেলে এবং  সে সাতখামার উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, ভাই-বোনের মান-অভিমানের এক পর্যায় তুহিন নিজ শয়ন ঘরে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে বেলা ১টায় বীরগঞ্জ থানার এসআই মিস্টার আলীসহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

মৃতের বাবা তাইজুল ইসলাম জানান, ছোট বোনের সঙ্গে তরকারি নিয়ে অভিমান করে নিজ শয়ন ঘরে বাঁশের ধন্নার সঙ্গে গলায় কোমরের ব্রেল্টের সাহায্যে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে তুহিন।

ওসি মজিবুর রহমান ব‌লেন, সে শুক্রবার সকালে তার মায়ের কাছে জন্মদিনের কেক কেনার টাকা চায়। কিন্তু তার মা টাকা দিতে পারেনি এবং তরকারি নিয়ে ছোট বো‌নের সঙ্গে ঝগড়া করে অভিমানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। তবে মৃতের পরিবারের লোকজনের অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied