আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

দুই চিত্রনায়িকার এইচএসসির ফল

রবিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:০৫

ডেস্ক: এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে আজ রোববার। এবারের পরীক্ষায় অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরি ও প্রার্থনা ফারদিন দীঘি।

সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজ থেকে পরীক্ষায় অংশ নেন পূজা চেরি এবং স্ট্যামফোর্ড কলেজ থেকে অংশ নেন প্রার্থনা ফারদিন দীঘি। পূজা পেয়েছেন জিপিএ ৪.০৮ এবং দীঘি পেয়েছেন ৩.৭৫।

পূজা বলেন, 'পরীক্ষার আগে টানা শুটিং করেছি। শুটিং শেষে পরীক্ষায় অংশ নিয়েছি। স্বাভাবিকভাবে এই ফলে আমার সন্তুষ্ট থাকা উচিত। বাবা-মা, পরিবারের সবাই খুশি। আমিও খুশি, কিন্তু মনে হচ্ছে আরেকটু বেশি পয়েন্ট পেলে ভালো হতো।'

দীঘি বলেন, 'আমি এ মাইনাস পেয়েছি, প্রাপ্ত পয়েন্ট ৩.৭৫। সারাদিন শুটিং করে পড়াশোনা করেছি। করোনা মহামারিতে বিপর্যস্ত হয়ে পড়েছিল সবকিছু। সব মিলিয়ে এই ফলাফল খারাপ না। এখন বিশ্ববিদ্যালয়ে ভর্তি নিয়ে পরিকল্পনা করতে হবে।'

মন্তব্য করুন


 

Link copied