আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

দুর্গাপূজাসহ রাবিতে থাকছে  ১০দিনের ছুটি

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১২:১৭

রাবি প্রতিনিধি : আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত ১০ দিন বন্ধ থাকছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস। হিন্দুদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা, পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবীসহ ১০ দিন ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আগামী ২ হতে ৬ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস ও পরীক্ষাসমূহ এবং ৪ হতে ৬ অক্টোবর পর্যন্ত অফিসসমূহ বন্ধ থাকবে। 

এছাড়া পবিত্র আখেরি চাহার সোম্বা উপলক্ষ্যে আগামী ২১ সেপ্টেম্বর ও পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষ্যে আগামী ৯ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। এর মধ্যে শুক্র-শনিবারের বন্ধ মিলিয়ে ১০ বন্ধ পাচ্ছে শিক্ষার্থীরা। তবে বিশ্ববিদ্যালয়ের অতি জরুরী বিভাগসমূহ পানি, বিদ্যুৎ, চিকিৎসা ও প্রহরা ব্যবস্থা যথারীতি চালু থাকবে।

মন্তব্য করুন


 

Link copied