আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

দেবীগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় যুবকের মৃত্যু

শুক্রবার, ৮ মার্চ ২০২৪, রাত ১১:২২

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় শরিফুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) সন্ধ্যায় দেবীগঞ্জ উপজেলার পৌর সদরের করতোয়া সেতুর উপর এই দূর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত শরিফুল দেবীগঞ্জ পৌরসভার অভিরাম পাড়া (হঠাৎ পাড়া) এলাকার আব্দুল হাকিমের ছেলে। পেশায় সে রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার সন্ধ্যায় রাজমিস্ত্রীর কাজ শেষে সহকর্মী দুইজনসহ বাইসাইকেলে দেবীগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে করতোয়া সেতুর উপরে বিপরীত দিক থেকে আসা রব্বানী এন্টারপ্রাইজ নামে একটি ঢাকাগামী যাত্রীবাহী বাস শরীফুলকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় সহকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবিনা বলেন,আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শুরুর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মাথায় গুরুতর আঘাত পান এবং মস্তিষ্কের হাড় ভেঙে যায় বলেও জানান তিনি।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নজরুল ইসলাম বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল চলছে। পরিবারের পক্ষ থেকে মরদেহ চেয়ে আবেদন করা হলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন


 

Link copied