আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নিজের মৃত্যুর সংবাদ শুনে আঁতকে উঠলেন হানিফ সংকেত

বুধবার, ২৫ মে ২০২২, দুপুর ০২:২১

ডেস্ক: দেশের জনপ্রিয় উপস্থাপক, নির্মাতা, অভিনেতা, প্রযোজক ও লেখক হানিফ সংকেত আর নেই! ‘সড়ক দুর্ঘটনায়’ তিনি নিহত হয়েছেন- এমন একটি সংবাদ দাপিয়ে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। গুণী মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকেতের মৃত্যুর সংবাদে লাখো ভক্ত ও অনুরাগীরা শঙ্কিত, ব্যথিত এবং চিন্তাগ্রস্ত। যা নজরে এসেছে হানিফ সংকেতেরও।

এমন গুজব ছড়ানো ‘খুবই দুঃখজনক’ বলে মন্তব্য করেছেন বরেণ্য এই উপস্থাপক। তার ভাষ্য, ‘এসব নিয়ে বলার কোনো ভাষা নেই। এমন সংবাদ ছড়ানো খুবই দুঃখজনক। আমি ভালো আছি, সুস্থ আছি। বাসা থেকে অফিসে যাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘ক’দিন আগে টিকটক নামের একটি সোশ্যাল মিডিয়া থেকে প্রথমে গুজবটি ছড়ায়। সেটিকে সত্য মনে করে অনেকেই আমার মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন। সেখান থেকেই বিষয়টি ভাইরাল হয়েছে। সবাই উৎকণ্ঠা নিয়ে আমার ও আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করছেন। প্লিজ, এসব কথায় কান দেবেন না।’

হানিফ সংকেত জানান, এরই মধ্যে তিনি আইনি পদক্ষেপ নিয়েছেন। পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছেন। বেশ কিছু ইউনিট কাজ করছে গুজব প্রচারকারীদের ধরার জন্য।

মন্তব্য করুন


 

Link copied