আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

নীলফামারীতে অগ্নিকান্ডে ৫৫ঘর ভষ্মিভুত

সোমবার, ১৪ মার্চ ২০২২, রাত ০৮:৪১

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ২৭টি পরিবারের ৫৫টি ঘর ভষ্মিভুত হয়েছে। আজ সোমবার (১৪ মার্চ) বিকালে বখশীপাড়া গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্র জানায়, সেখানকার আবেদ আলীর রান্না ঘর থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহুর্ত্বের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এতে গ্রামের ২৭টি পরিবারের ধান, চাল, আসবাবসহ নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অর্ধকোটি টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।
ইউনিয়ন পরিষদ সচিব শফিকুল ইসলাম জানান, তাৎক্ষনিক ভাবে পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের এক হাজার করে টাকা দেয়া হয়েছে এবং বিষয়টি উপজেলা প্রশাসনের কাছে অবহিত করা হয়।
ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স উত্তরা ইপিজেড ইউনিটের সিনিয়র অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে উত্তরা ইপিজেড ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে গ্রামের আরও ১০ পরিবারের বসতঘর রক্ষা পায়।

মন্তব্য করুন


Link copied