আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২, বিকাল ০৭:৩৬

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে জেলা পরিষদের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে জেলা শহরের উদয়ন বিদ্যাপীঠ মাঠে সদর উপজেলার ২৫০ জন হতদরিদ্রের মাঝে চাল, ডাল, তেল, সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন প্রধান অতিথি নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরিব দুঃখী অসহায় মানুষের পাশে সব সময় ছিল আছে থাকবে। তিনি অসহায় মানুষদের কথা স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন স্তরের মাধ্যমে অসহায় মানুষদের সাহায্য করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকেও জেলা পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী প্রদান করা হলো। 
জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক এতে সভাপতিত্ব করেন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান এ্যাপোলো, মহিলা সদস্য ইসরাত জাহান পল্লবী, সদর উপজেলা পরিষদের ভাইস দীপক চক্রবর্তী ও মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী।
উল্লেখ যে, জেলা পরিষদ কর্তৃক ২০২১-২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় নীলফামারী সদর উপজেলার ২৫০ জন দরিদ্র মানুষের মাঝে করোনা ভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যাক্রমে জেলার প্রতিটি উপজেলায় ২৫০০ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে। 

মন্তব্য করুন


Link copied