আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে এনসিটিএফ এর দ্বি-বার্ষিক কমিটি গঠন

বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২, বিকাল ০৭:২৪

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্সের (এনসিটিএফ) দ্বি-বার্ষিক নির্বাচন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৪ ডিসেম্বর) বিকেলে শহরের স্কাউট ভবনে ওই নির্বাচন ও সভা হয়।
সভায় সভাপতিত্ব করে এনসিটিএফ নীলফামারী জেলা সভাপতি নিয়াজ আহমেদ। বক্তৃতা দেন অধ্যক্ষ গোলাম মোস্তফা, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. মহসীন রেজা রুপম, শিক্ষক জাহানারা রহমান প্রমুখ।
পরে সেখানে গোপন ভোটের মাধ্যমে এনসিটিএফ নীলফামারী জেলা কমিটির নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মো. জোনায়েদ সিদ্দিকী জিদান সভাপতি এবং নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শেণির শিক্ষার্থী সাদিয়া শাহরিয়ার শুভ্রা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
জানা যায়, জেলা কমিটির সদস্য মাহবুব আলমের নেতৃত্বে গঠিত তিন সদস্যের নির্বাচন কমিশন এনসিটিএফ এর দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনা করেন। অপর দুইজন হলো সিয়াম আক্তার সুমনা ও মাহমুদুল হাসান ফুয়াদ। নির্বাচন শেষে ১১ সদস্যের জেলা কমিটি ঘোষণা করা হয়। নির্বাচন পর্যবেক্ষণের দায়িত্ব পালন করেছেন একজন সরকারি কর্মকর্তা এবং দুইজন শিক্ষক। 

মন্তব্য করুন


Link copied