আর্কাইভ  সোমবার ● ২৫ সেপ্টেম্বর ২০২৩ ● ১০ আশ্বিন ১৪৩০
আর্কাইভ   সোমবার ● ২৫ সেপ্টেম্বর ২০২৩
 width=
 
 width=
 
শিরোনাম: আমাকেও ভিসা নিষেধাজ্ঞা দিয়েছে- রাঙ্গা       পরীক্ষার কথা আগেই জানতেন সেই জোবেদা, পেয়েছিলেন ক্ষুদে বার্তাও       পাকিস্তানকে উড়িয়ে প্রথম পদক জয় বাংলাদেশের       নিয়োগ পরীক্ষায় ডাক না পাওয়ায় অবস্থান কর্মসূচি       নিয়োগ জালিয়াতির অভিযোগ এনে বেরোবি শিক্ষক তাবিউরের বরখাস্ত দাবি      

নীলফামারীতে এলপিজি পরিবেশক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

শনিবার, ২৬ আগস্ট ২০২৩, বিকাল ০৭:৩৭

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী জেলা এলপিজি পরিবেশক সমিতির ত্রি-বার্ষিক জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার(২৬ আগষ্ট) দুপুরে জেলা শিল্প ও বণিক সমিতির সম্মেলন কক্ষে এক সাধারণ সভায় ওই কমিটি ঘোষণা করা হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি এসএম সফিকুল আলম।
এলপিজি পরিবেশক এবিএম মঞ্জুরুল আলম সিয়ামের সভাপতিত্বে বক্তব্য রাখেন এলপিজি পরিবেশক ও জেলা পেট্রল পাম্প মালিক সমিতির সভাপতি আকতার হোসেন স্বপন, এলপিজি পরিবেশক আফতাব আলম, মো. হামিমুর রহমান, মো. আসিফ, মো. করিম ইসলাম প্রমুখ। 
পরে সেখানে সর্বসম্মতিক্রমে এবি এম মঞ্জুরুল আলম সিয়ামকে সভাপতি, আকতার হোসেন স্বপনকে সাধারণ সম্পাদক ও মো. করিম ইসলামকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়। 
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আকতার হোসেন স্বপন বলেন, ১১ সদস্য বিশিষ্ঠ নীলফামারী জেলা এলপিজি পরিবেশক সমিতির কমিটি  ঘোষণা করা হয়েছে। নীলফামারী জেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি এসএম সফিকুল আলমকে ওই কমিটির প্রধান উপদেষ্ঠা করা হয়। 

মন্তব্য করুন


 

Link copied