আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

নীলফামারীতে জমি নিয়ে সংঘর্ষে বৃদ্ধ খুন

বুধবার, ১৯ অক্টোবর ২০২২, সকাল ০৯:৩৪

নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে ইদ্রিস আলী (৬৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার হরিণচড়া ইউনিয়নের বটতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতের ছেলে সহি কালাম বলেন, আমাদের সঙ্গে কোনো ঝামেলা ছিল না। তবে আমার বাবার চাচাতো ভাই বাছিরুল ইসলাম ও প্রতিবেশী হাসিবুল ইসলাম কবিরাজের মধ্যে দীর্ঘ ১০ বছর ধরে জমি নিয়ে বিরোধ চলছে আসছে। মঙ্গলবার বিকেলে দুই পক্ষকে নিয়ে বিরোধ সমাধানে হরিণচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল রানা আলোচনায় বসেন। তাদের গাছ কাটা নিয়ে ঝামেলা মীমাংসা হয়। তারপরও সন্ধ্যায় হাসিবুল কবিরাজ আমার চাচাকে অকথ্য ভাষায় গালাগালি করেন। আমার বাবা তাদের থামতে বললে ৮ থেকে ১০ জন লাঠিসোটা নিয়ে বাবার ওপর হামলা করে।

তিনি আরও বলেন, এগিয়ে গেলে আমাকেও মারধর করেন তারা। এলাকাবাসী এসে আমার বাবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।
 
ইউপি চেয়ারম্যান রাসেল রানা বলেন, দুই পক্ষের মধে দীর্ঘদিনের জমির বিরোধ চলাকালে গাছ কাটা নিয়ে নতুন করে আরও একটি ঝামেলা হয়। এ নিয়ে সন্ধ্যায় মারামারিতে ইদ্রিস আলীর মৃত্যু হয়। তবে ইদ্রিস আলীর সঙ্গে তাদের কোনো বিরোধ ছিল না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তপন কুমার রায় জানান, গুরুতর আহত অবস্থায় প্রথমে এক রোগী আসে। পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। পরে আরেক রোগী আসে। তার অতিরিক্ত শ্বাসকষ্ট হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। নিহতের ছেলে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  

মন্তব্য করুন


Link copied