আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

নীলফামারীতে দূর্ঘটনায় ডিসি অফিসের সহকারীর মৃত্যু ॥ চিকিৎসাধীন স্ত্রী ও সন্তান

রবিবার, ৮ মে ২০২২, দুপুর ০২:৫২

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ সড়ক দুর্ঘটনায় আহত নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ের শিক্ষা শাখার অফিস সহকারী সাদেকুল ইসলাম সৌরভ খান (২৮) শনিবার(৭ মে) রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। দুর্ঘটনায় গুরুতর আহত তার স্ত্রী অনন্যা রোজি ও দেড় বছরের ছেলে ফাইজান হক আয়াত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
নিহত সৌরভ সদরের ইটাখোলা ইউনিয়নের মার্কাস মসজিদ পাড়া এলাকার আনোয়ারুল হক মিন্টুর ছেলে। 
রবিবার বাদ যোহর জানাজা শেষে মার্কাস মসজিদ কবরস্থানে দাফন সম্পূর্ণ হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 
জানা যায়, ঘটনার দিন শনিবার বেলা ১১টার দিকে সৌরভ তার স্ত্রী ও সন্তানকে নিয়ে নীলফামারী থেকে দিনাজপুরের খানসামার দিকে যাচ্ছিলো। পুলেরহাট নামক স্থানে অটোরিকসার সাথে সংঘর্ষ হলে তাদের প্রথমে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যায়। তবে আহত তার স্ত্রী ও সন্তান রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য করুন


Link copied