আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে ভুয়া এনএসআই কর্মকর্তা সহ গ্রেফতার দুই

বৃহস্পতিবার, ১২ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:২৬

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ জেলার কিশোরীগঞ্জ উপজেলা শাহজাহান আলী(৩৭) নামের এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ওই ভুয়া ব্যাক্তির সাথে থাকা প্রাইভেট কার সহ চালককেও গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার(১২ জানুয়ারী) বিকালে উপজেলা সরকার খাদ্যগুদাম এলাকা হতে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো নীলফামারীর সৈয়দপুর উপজেলার শহরের নতুন বাবু পাড়া মৃত ইয়াসিন আলী ছেলে শাহজাহান আলী(৩৭) ও একই উপজেলার সোনাখুলি নলছাপাড়া এলাকার কেতাব আলীর ছেলে প্রাইভেটকারের গাড়ী চালক আতাউর রহমান(৩৫)। 
পুলিশ জানান, উপজেলার খাদ্যগুদামে একটি প্রাইভেট কারেকরে চালক সহ এনএসআই ফিড অফিসার পরিচয়ে শাহজাহান আলী তদন্ত করতে এসেছেন জানিয়ে উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরকে ভয়ভীতি দেখিয়ে মোটাঅংকের টাকা দাবি করে। বিষয়টি সন্দেহ হলে খাদ্য গুদামের  কর্মকর্তা তাৎক্ষনিক থানা পুলিশকে অবগত করে। পুলিশ এসে ঘটনার সত্যতা পেয়ে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এদিকে খাদ্য বিভাগের পক্ষে জানানো হয়েছে ওই প্রকারক এর আগে রংপু তারাগঞ্জ খাদ্যগুদাম ও সৈয়দপুর খাদ্যগুদামে একই পরিচয় দিয়ে এসেছিলেন। এই খাদ্যগুদামে সুবিধা করতে না পেরে কিশোরীগঞ্জ খাদ্য গুদামে গিয়ে প্রতারনা করার সময় গ্রেফতার হয়।
কিশোরীগঞ্জ থানার ওসি রাজিব কুমার রায় জানান, এ ঘটনায় খাদ্যগুদাম কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের  আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

মন্তব্য করুন


Link copied