আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

নীলফামারীতে মাদকসহ দুই সতীন গ্রেফতার

মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২, রাত ০৯:১৫

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীর ডোমারে পৃথক বাড়ীতে মাদকসহ জাহানারা বেগম ও শাহানাজ নামে দুই সতীনকে আটক করা হয়েছে। তাদের স্বামী ময়নুল ইসলাম পলাতক রয়েছে।
মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ৮টা হতে ১০টা পর্যন্ত উপজেলার বোড়াগাড়ী ও পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মো. এনামুল হক। অভিযানে বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী এলাকার জাহানারা বেগম(৫২) ৮শ গ্রাম গাজাঁ ও দক্ষিণ মটুকপুর টেপু পাড়ার সাহানাজ(৪৮) ৫ বোতল ফেনসিডিলসহ নিজ বাড়ী থেকে আটক করে। আকটকৃতরা দক্ষিণ মটুকপুর টেপু পাড়ার মৃত উমিয়া মামুদের ছেলে ময়নুলের স্ত্রী। ওইদিন দুপুরে উপ পরিদর্শক এনামুল হক আটককৃতদের থানায় সোর্পদ ও বাদী হয়ে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা দায়ের করেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied