আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

নীলফামারীতে স্ত্রী-দুই মেয়েকে হত্যার ঘটনায় ঘাতকের স্বীকারোক্তি

মঙ্গলবার, ২ এপ্রিল ২০২৪, দুপুর ০৪:৫৬

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ আলোচিত স্ত্রী ও দুই মেয়ে সন্তানকে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টাকারী ঘাতক আশিকুল হক মোল্লাকে (৪০) দীর্ঘ চিকিৎসা শেষে কারাগারে পাঠানো হয়েছে। কারাগারে প্রেরণের আগে তিনি রবিবার(৩১ মার্চ) দুপুরে নীলফামারীর চীফ জুডিশিয়াল আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহীন কবিরের নিকট স্ত্রী ও দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ও নিজে আত্মহত্যার চেষ্টার বিষয় শিকার করে ১৬৪ ধারা জবানবন্দী প্রদান করে। সেখানে সে জানায়, ব্যবসায়ে ১৮ লাখ টাকা ঋণগ্রস্থ্য ও পাওনাদারের চাপে সে স্ত্রী ও দুইসন্তানকে হত্যার পরে নিজে আত্মহত্যার চেষ্টা করে। এজন্য সে দীর্ঘ ১০ দিন ইউটিউব চ্যানেলে বিভিন্ন ভিডিও দেখে এই হত্যার পরিকল্পনা করে। 
 বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি তানভীরুল ইসলাম পিপিএম। 
পুলিশ জানায়, চলতি বছরের গত ২ ফেব্রুয়ারি দিবাগত রাতে নীলফামারী সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের দারোয়ানী বন্দর বাজার এলাকার নিজ বাড়িতে আশিকুল হক মোল্লা তার স্ত্রী তহুরা বেগম (৩০), তাঁর মেয়ে আয়েশা সিদ্দিকা তানিয়া (১১) ও জারিন তান্নিম (৬) কে শ্বাসরোধ করে হত্যা করে। স্ত্রী সন্তানকে হত্যার পর আশিকুল নিজে গলা কেটে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এ ঘটনায় নিহত তহুরা বেগমের ভাই আসাদুজ্জামান নূর আসাদ বাদি হয়ে আশিকুল মোল্লার নামে সদর থানায় হত্যা মামলা দায়ের করে। 
ওসি জানান, ওই ঘটনায় ঘাতক বাবা আশিকুল হক মোল্লা প্রায় দুই মাস রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সেখানে সে পুলিশ পাহারায় ছিল। শনিবার(৩০ মার্চ) বিকালে হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করলে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে নীলফামারী সদর থানায় হস্তান্তর করা হয়। রবিবার দুপুরে আদালতে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহীন কবির আদালতে প্রদান করলে স্ত্রী ও দুই মেয়েকে হত্যার কথা স্বীকার ১৬৪ ধারা জবানবন্দীতে শিকার করে আশিকুল। এরপর আদালত তাকে জেলা কারাগারে প্রেরণ করে। 
অতিরিক্ত তথ্য 
আশিকুল হক মোল্লা ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আব্দুর রউফ মোল্লার ছেলে।
প্রতিবেশি ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, আশিকুল হক মোল্লা খুব শান্ত স্বভাবের মানুষ ছিলেন। তিনি শারিরীকভাবেও কিছুটা অসুস্থ্য ছিলেন। তার স্ত্রী ও সন্তানরা ছিল পর্দানশীল। বিশেষ প্রয়োজন ছাড়া তারা বাড়ি থেকে বেড় হতেন না। পর্দার কারনে স্বজনদের অনেকে আশিকুলের স্ত্রীর মুখ দেখেননি। তিনি পর্দার আড়ালে থেকে কথাবার্তা বলতেন। আশিকুল হক ঋণগ্রস্ত থাকার কথা এর আগেও অনেককে জানিয়েছিলেন।  
আশিকুল হক মোল্লার মামাতো ভাই ও নিকট প্রতিবেশি মোস্তাফিজুর রহমান মাসুম (৪১) বলেন, ঘটনার প্রায় একমাস আগে সে মাত্রাতিরিক্ত ঘুমের বড়ি খেয়েছিল। তখন তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ঘটনার প্রায় তিন থেকে ৪ মাস আগে সৈয়দপুরে মানসিক চিকিৎসক রফিকুল ইসলামের কাছে নিয়ে তার চিকিৎসা করানো হয়। এর অনেক আগে থেকে সে রংপুরের এক মানষিক রোগ বিশেষজ্ঞ চিকিৎসকের চিকিসায় ছিল।

মন্তব্য করুন


 

Link copied