আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩॥ আহত ২

সোমবার, ১ আগস্ট ২০২২, বিকাল ০৫:৩৯

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥  নীলফমারীতে পৃথক  সড়ক দূর্ঘটনায় শিশু ও ভ্যানচালক সহ তিন জন নিহত হয়েছে।  সোমবার (১ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে জেলার ডোমার-জলঢাকা সড়কের একবট নামক স্থানে চালবোঝাই ট্রাক্টরের চাকা ব্লাষ্ট হয়ে ভ্যানের উপর উল্টে পড়লে ভ্যানচালক সহ যাত্রী দুইজন নিহত ও দুইজন আহত হয়। নিহতরা হলেন জেলার ডোমার উপজেলার পাঙ্গা মটকপুর ইউনিয়নের নদীয়া পাড়া এলাকার শুকারু মামুদের ছেলে ভ্যান চালক আফছারুল ইসলাম(৪৮) ও ডিমলা উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম(২২)। এছাড়া আহত দুইজন হলেন ডোমার পাঙ্গা মটকপুর ইউনিয়নের নদীয়া পাড়া এলাকার শরিফুল ইসলাম (৩০) ও তার  স্ত্রী তাসলিমা বেগম(২৪)। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডোমার ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স এর ওয়্যারহাউস ইন্সট্রাক্টর সাইয়েদ মোহাম্মদ ইমরান বলেন, ঘটনার সময় ১০ টন চাল বোঝাই মাহেন্দ্র গাড়ির পিছনের ট্রলির পেছনের চাকা বিস্ফোরণ ঘটলে গাড়ির পাশে থাকা ভ্যানের উপর উল্টে পড়ে। এ সময় ঘটনাস্থলে জহুরুল ইসলাম এবং হাসপাতালে নেয়ার পথে আফসারুল ইসলাম মারা যান।
বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি) মাহমুদ উন নবী বলেন, দুর্ঘটনায় জড়িত ট্রাক্টর ও চালককে আটক করে থানায় নেয়া হয়েছে। চালবোঝাই মাহেন্দ্রটি ঠাকুরগাঁও থেকে নীলফামারীর জলঢাকা যাচ্ছিলো।
অপর দিকে রবিবার (৩১ জুলাই) সন্ধ্যা সারে ৭টার দিকে  নীলফামারী-ডোমার সড়কের পুলিশ লাইন এলাকায় সড়ক দুর্ঘটনায় জান্নাত আকতার নামে ছয় বছর বয়সী এক শিশু কন্যা নিহত। শিশু ওই এলাকার রাজমিস্ত্রী জাহিদুল ইসলামের মেয়ে। প্রত্যদর্শীরা জানান, ঘটনার সময় শিশুটি সড়ক অতিক্রম করতে ধরলে ডোমারগামী একটি প্রাইভেট কার তাকে ধাক্কা দেয়।  গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করে নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউপ বলেন, দুর্ঘটনায় জড়িত প্রাইভেটকার ও চালককে আটক করা হয়েছে।আটক চালক রেজাউল করিম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দূর্গাপুর এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

মন্তব্য করুন


Link copied