আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায়- রংপুরে  দীপু মনি       রংপুর বিভাগের তিন জেলা থেকে ১১ চাঁদাবাজ গ্রেফতার       রংপুরে হাঁড়িভাঙ্গা আমের ফলন বিপর্যয়ের শঙ্কা       বন্ধুর বাড়ীর শয়ন কক্ষ থেকে হাত-পা বাধা অবস্থায় সাকিবের মরদেহ উদ্ধার       দেশের অর্থনৈতিক অবস্থা ভয়াবহ- রংপুরে জিএম কাদের       

 width=
 

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, বিকাল ০৬:৪৫

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নীলফামারীতে তরুণ রায় (৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার(৬ অক্টোবর) রাত সারে আটটার দিকে নীলফামারী-ভবানীগঞ্জ সড়কের সদর উপজেলার জালিয়াপাড়া নামক স্থানে ওই সড়ক দূর্ঘটনাটি ঘটে। নিহত তরুণ রায় সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের দক্ষিণ চওড়া গ্রামের মৃত ভেল্লা রায়ের ছেলে এবং চওড়া বড়গাছা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বিনয় রায়ের ছোট ভাই।
তরুণ রায় নীলফামারী শহর থেকে মোটরসাইকেল চালিয়ে নিজবাড়ি ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তরুণ রায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শুক্রবার(৭ অক্টোবর) নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউফ বলেন, মাইক্রোবাসের চালক পালিয়ে গেছে। তবে মাইক্রোবাসটি আটক করে থানায় নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে গভীর রাতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied