আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারী জেনারেল হাসপাতালে গণশুনানী অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৩ জুন ২০২৩, রাত ১১:৪৫

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী জেনারেল হাসপাতালের সেবা নিয়ে  গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৩ জুন) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত হাসপাতাল চত্বরে প্রকাশ্যে এই গনশুনানি অনুষ্ঠিত হয়। জেনারেল হাসপাতাল ও সচেতন নাগরিক কমিটি (সনাক) যৌথভাবে এই গনশুনানির আয়োজন করে।
অনুষ্ঠানে উপস্থিত হাসপাতালের রোগীরা তাদের চিকিৎসা সেবা পেতে কি কি সমস্যার সম্মুখিন হতে হয় এবং কি কি সেবা পাচ্ছে কি কি সবো পাচ্ছেনা তা তুলে ধরেন। যা অনুষ্ঠানে উপস্থিত হাসপাতাল কর্তৃকপক্ষ জবাব সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়ে বলা হয় এ জন্য হাসপাতালের বিভিন্ন 
স্থানে অভিযোগ বাক্স স্থাপন করা হয়েছে। এসব অভিযোগ বাক্সে চিকিৎসা সেবা গ্রহণের েেত্র ভোগান্তি-হয়রানি ও অনিয়ম দুর্নীতির তথ্য সেবা গ্রহীতারা লিখিত ভাবে জমা দিতে পারবেন। 
জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবু-আল-হাজ্জাজের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মো. হাসিবুর রহমান সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ,  হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. জহুরুল করিম,আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. গোলাম রসূল রাখি, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও নীলফামারী পৌরসভার সংরতি নারী সদস্য মোছা. মাহমুদা নাসরীন তন্বী তালুকদার, জেলা শিল্প ও বনিক সমিতির সভাপতি প্রকৌশলী এস এম সফিকুল আলম, সুশীল সমাজের প্রতিনিধি অবসরপ্রাপ্ত অধ্য সরওয়ার মানিক, হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার হাওয়া খাতুন, সনাক সভাপতি তাহমিনুল হক ববী এবং ব্রাক জেলা কো-অর্ডিনেটর মো. আকতারুল ইসলাম সহ প্রমূখ।
উল্লেখ যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেবা গ্রহীতাদের অভিযোগ সরাসরি শোনা ও নি¯পত্তি এবং দ্রুত মানস¤পন্ন সেবা দেয়ার জন্য প্রতিটি সরকারি দপ্তরে গণশুনানি গ্রহনের নির্দেশ দেন। এরই আলোকে এ গণশুনানি অনুষ্ঠিত হয়। 

মন্তব্য করুন


 

Link copied