আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

পঞ্চগড়ে মোটরসাইকেল ট্রাক্টরের সংঘর্ষে নিহত ২ 

মঙ্গলবার, ৮ মার্চ ২০২২, সকাল ০৯:২৮

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে রায়হান ইসলাম (১৭) ও মুন্না ইসলাম (১৬) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 

সোমবার (৭ মার্চ) দিনগত রাত ১১টার সময় জেলার বোদা উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সরকার পাড়া এলাকায় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত রায়হান বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের গোয়া গ্রাম চাঁদপাড়া এলাকার লাভলুর ছেলে। মুন্না একই এলাকার লায়ন এর ছেলে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বোদা বাজার থেকে মোটরসাইকেল যোগে দুজনেই বাড়ি ফিরছিলেন। এদিকে সরকার পাড়া এলাকায় সড়কে স্টার্ট বন্ধ হয়ে দাঁড়িয়েছিল ট্রাক্টর টি। একসময় তারা ঘটনাস্থলে পৌঁছালে দাঁড়িয়ে থাকা ট্র্যাক্টরের পেছনে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে রায়হান। এদিকে স্থানীয়রা দ্রুত মুন্নাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন


Link copied