আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

পঞ্চগড়ের ধানক্ষেত থেকে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২, বিকাল ০৫:৫৫

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় ধানক্ষেত থেকে আব্দুল বারেক (৫৮) নামে এক সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করেছে বোদা থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে জেলার বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের সোনাপাড়া এলাকায় বাড়ির পাশের খালি ক্ষেতে স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় বাইসাইকেল নিয়ে স্থানীয় কাদেরপুর বাজারের উদ্দেশ্যে বের হয়ে যান সাবেক মেম্বার আব্দুল বারেক। রাতে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন খোঁজ পায় নি। বৃহস্পতিবার সকালে বাড়ির কাছের একটি খালি ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বোদা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তে প্রেরণ করে। তবে এটি হত্যা কিনা তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড় পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাদন্তের প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।

মন্তব্য করুন


Link copied