আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

পঞ্চগড়ে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, আহত ১৬

সোমবার, ৩১ অক্টোবর ২০২২, সকাল ০৬:৩৫

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে বরযাত্রীবাহীর মাইক্রোবাসে ট্রাকের ধাক্কার শিশুসহ ১৫ জন আহত হয়েছে। একই ঘটনায় থ্রি হুইলারের এক চালক আহত হয়েছে।

রবিবার (৩০ অক্টোবর) রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের তিন মাইল এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে। এদিকে আহত ১৬ জনের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ৩ জনকে ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ১ জনকে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, বরযাত্রীপক্ষের মাইক্রোবাসের যাত্রী সাফা (৩ মাস), সিফা (৫), সোহানা (৮), তমা (১৪), জান্নাতুন ফেরদৌস (১৮), নারগুন নাহার (২২), সামসুন বেগম (২২), সাব্বির হোসেন (৮), সোহাগ ইসলাম (১১), শাহীন আলম (২০), মমিনুল ইসলাম (২৬), আলমগীর হোসেন (২৮), জমিরুল ইসলাম (৩৩), ওলিয়ার রহমান (৫০), আইজউদ্দিন (৬৬) এবং থ্রি হুইলার চালক গোপাল চন্দ্র (৪৫)।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, রাতে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকার সবুজ আলম কনে নিয়ে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের কালিতলা থেকে কয়েকটি মাইক্রোবাস যোগে বোদা উপজেলা শহর হয়ে বাড়ি ফিরছিলেন। এসময় তাদের গাড়িবহর উপজেলার চন্দনবাড়ি পথে ইউনিয়নের তিনমাইল এলাকায় পৌঁছলে দেবীগঞ্জ গামী বালুবাহী একটি ট্রাকের সামনের চাকা ফেটে যায়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী মাইক্রোবাস ও একটি থ্রিহুইলারকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ১৫ জন যাত্রী ও থ্রি হুইলার চালক আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহতের দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে ঘটনার পরপরই ট্রাকটি রেখে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, ট্রাক ও মাইক্রোবাসটি আমরা জব্দ করেছি। এ ঘটনায় আহতদের পরিবারের সদস্যরা কোন অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। তবে আহতদের মধ্যে ৪ জনের অবস্থা কিছুটা গুরুত্বর হওয়ায় ৩জনকে ঠাকুরগাও সদর হাসপাতাল ও একজনকে রংপুরে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied