আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পঞ্চগড়ে স্বামীর সাথে দাওয়াত খেতে গিয়ে ট্রাকের চাপায় নারীর মৃত্যু

শুক্রবার, ২২ জুলাই ২০২২, বিকাল ০৭:০৪

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে স্বামীর সাথে মোটরসাইকেল করে দাওয়াত খেতে গিয়ে ট্রাকের চাপায় শাহানাজ পারভিন (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) বিকেলে পঞ্চগড় সদরের ধাক্কামারা এলাকায় করতোয়া পেট্রোল পাম্পের সামনে মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে। জানা যায়, নিহত শাহানাজ দিনাজপুরের ২নং উপশহরের সুমন আলীর স্ত্রী। সুমন পঞ্চগড়ে সন্ধানী লাইফ ইনসুরেন্সে একাউন্টেন পদে চাকুরি করায় তারা পঞ্চগড়ে অবস্থান করছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ধাক্কামারা এলাকায় দাওয়াত অনুষ্ঠানে স্বামীর সাথে মোটরসাইকেলে যাচ্ছিলেন শাহানাজ। একসময় তারা করতোয়া পেট্রোল পাম্পের সামনে মহাসড়কে একটি ট্রাকের পাশ কেটে সামনে যাচ্ছিলো। হঠাৎ একটি অটো তাদের সামনে চলে আসলে সুমন হার্ডব্রেক করেন। এতে মোটরসাইকেল নিয়ে দুজনে পড়ে গেলে পেছনে থাকা একটি পাথর বোঝাই ট্রাক মোটরসাইকেলসহ শাহানাজের দুই পায়ের উপর দিয়ে চলে যায়। দ্রুত স্থানীয়দের সহযোগীতায় তাকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি হওয়ে রংপুরে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied