আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

পরিবহনে চাঁদাবাজিতে আটক দুই, পুলিশের উপর হামলা!

বুধবার, ১৩ জুলাই ২০২২, বিকাল ০৬:৩১

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। অভিযোগ পেয়ে আসামি ধরতে গিয়ে চাঁদাবাজের পরিবারের হামলায় পুলিশের গাড়ী ভাংচুরের পাশাপাশি হামলার শিকার হয়েছে পুলিশ। এ ঘটনায় শাহালম (৪০) ও সাব্বির (১৭) নামে দুই জনকে আটক করেছে পুলিশ।

আটকের পর আইনি প্রক্রিয়া শেষে বুধবার (১৩ জুলাই) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার (১২ জুলাই) সন্ধায় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর বাস-স্টান্ড থেকে তাদের আটক করে পুলিশ।

স্থানীয়য় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধায় পুলিশ শাহালমকে আটক করে নিয়ে যাওয়ার সময়, পুলিশের গাড়ী পথ রোধ করে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় শাহলমের পরিবার। এসময় পুলিশের উপর হামলা, পুলিশের গাড়ী ভাংচুর করলে সাব্বির (১৭) নামে আরো এক জনকে আটক করে থানা পুলিশ।

এ বিষয়ে পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা অভিযোগ করে জানায়, চাঁদাবাজির সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আসামি আটক করে নিয়ে আসার সময় চাঁদাবাজদের পরিবার পুলিশের গাড়ির গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এ সময় দুজন পুলিশ সদস্য আহত হয়। এর পর হামলাকারিরা আসামীকে নিতে না পারলে এক পর্যায়ে আমাদের থানা পুলিশের গাড়ী ভাংচুর চালায়। 

আটক শাহালম (৪০) উপজেলার ভজনপুর গ্রামের মৃত নুর ইসলামের সেলে ও সাব্বির (১৭) ঠাকারগাও জেলার ভুল্লি এলাকার আবুল হোসেনের ছেলে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাহেরুল ইসলাম বলেন, পুলিশের উপর হামলা, পুলিশের কাজে বাধা, সরকারী সম্পদ নষ্টের চোষ্টাসহ গাড়ী ভাংচুর ও মহাসড়কে চাঁদাবাজির পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। তাদের বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied