আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

বিএনপি নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে-নীলফামারীতে তথ্যমন্ত্রী

শনিবার, ৩০ জুলাই ২০২২, রাত ০৮:০৬

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে নির্বাচন ভীতি পেয়ে বসেছে বলেই নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে।  বিএনপির হারিকেন মিছিল নিয়ে বিদ্রুপাত্নক প্রশ্ন করে মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনী প্রতিক ধানের শীষের পরিবর্তে হারিকেন হলো কি না? তবে জনগণের আশঙ্কা এই হারিকেন কখন যেন পেট্রোল বোমা হয়ে যায়।আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহবান জানিয়ে এসময় তিনি আরও বলেন, সব দলের অংশগ্রহনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের মতো কারও জন্য নির্বাচনী ট্রেন দাঁড়িয়ে থাকবেনা।
শনিবার(৩০ জুলাই) দুপুরে নীলফামারীর জলঢাকা ডিগ্রী কলেজ মাঠে জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলণে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার, টানা সাড়ে ১৩ বছরে বাংলাদেশকে যেভাবে বদলে দিয়েছে, এটি সমগ্র পৃথিবীর কাছে প্রশংসা পেয়েছে। মানুষের বেশভূষার পার্থক্য অনেক। মানুষের মধ্যে চাকচিক্য বেড়ে গেছে। প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়ে গেছে; কিন্তু একটি দল স্বীকার করতে চায় না। 

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ জোড়াতালি দিয়েও পদ্মা সেতু নির্মাণ করতে পারবে না; কিন্তু শেখ হাসিনা তা নির্মাণ করে প্রমাণ করে দিয়েছেন। মন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু উদ্বোধন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করেছিল। ষড়যন্ত্র করে নির্মাণেও বাধাগ্রস্ত করেতে পারেনি, তেমনি উদ্বোধনেও কিছুই করতে পারেনি। উল্টো পদ্মা সেতু হওয়াতে বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। তাদের মাথা নিচু হয়ে গেছে। অথচ পদ্মা সেতু হওয়ায় শেখ হাসিনা সরকার বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে।

দীর্ঘ ১৮ বছর পর অনুষ্ঠিত এই কাউন্সিলের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ এবং প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মমতাজুল হক। জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে সম্মেলণে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, আব্দুল আউয়াল শামীম ও স্থানীয় নেতৃবৃন্দ। 

আজ রবিবার (৩১ জুলাই) দীর্ঘ ৯ বছর পর জেলার ডোমার  উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল  অনুষ্ঠিত হবে ডোমার মহিলা কলেজ মাঠে। ওই কাউন্সিলে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপি।

মন্তব্য করুন


Link copied