আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

বিপুল ভোটে জয়ের আশাবাদী নীলফামারীর দেওয়ান কামাল আহমেদ

সোমবার, ১ নভেম্বর ২০২১, রাত ১০:৪০

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ টানা পাঁচবার নির্বাচিত হয়ে দায়িত্ব পালনের পর ষষ্ঠবারের মত মেয়র পদে দলীয়ভাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। 
অষ্টমধাপের পৌর নির্বাচনে আজ সোমবার(১ নভেম্বর/২০২১) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি। এ সময় জেলা প্রবীন আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট জোনাব আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ স¤পাদক আরিফ হোসেন মুন ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, যুবমহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার স¤পাদক সরকার ফারহানা আক্তার সুমি, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার কানিজ ফারাহ্ আহমেদ সৃষ্টি উপস্থিত ছিলেন।
এরআগে জেলা শহরের চৌরঙ্গি মোড়ে অবস্থিত জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন নীলফামারী বড় মসজিদের ইমাম মাওলানা খন্দকার মো. আশরাফুল হক নুরী। এতে আওয়ামীলীগ ছাড়াও অঙ্গ সহযোগী সংগঠন এবং বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক এ্যাডভোকেট মমতাজুল হক এবং মেয়র প্রার্থী বর্তমান মেয়র দেওয়ান কামাল আহমেদ এ সময় বক্তব্য দেন।এবারই প্রথম নৌকা প্রতিকে অংশ নেয়া দেওয়ান কামাল আহমেদ সকলের উদ্দেশ্যে বলেন, ইতোপুর্বে টানা পাঁচবার নির্বাচিত হয়ে পৌরসভায় চেয়ারম্যান এবং মেয়র হিসেবে মানুষের সেবা করে আসছি। কিন্তু পুর্বের সেই নির্বাচনগুলোতে প্রতিক ছিলো স্থানীয়। সে সময়ে জাতীয় প্রতিক দেয়া ছিলো না। এবারই জাতীয় প্রতিক নৌকা নিয়ে অংশগ্রহণ করছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখে নৌকা উপহার দিয়ে এই নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দিয়েছেন। এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। তিনি বলেন, শতকরা ৯০-৯৫ভাগ ভোট নৌকায় দিয়ে বঙ্গবন্ধু কন্যার দেয়া উপহারকে সম্মান জানাতে চাই। এজন্য প্রত্যেক নাগরিক ও দলীয় নেতা কর্মীকে একজন কামাল হয়ে কাজ করার অনুরোধ করছি।
প্রসঙ্গতঃ ১৯৮৯সালে হারিকেন প্রতিক নিয়ে নীলফামারী পৌরসভায় প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন দেওয়ান কামাল আহমেদ। সেই থেকে এখোনো পৌরসভায় অবিভাবক হিসেবে দার্য়িত্ব পালন করছেন তিনি। #

মন্তব্য করুন


Link copied