আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

বেগম রোকেয়ার শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় মামলা

রবিবার, ৩ এপ্রিল ২০২২, সকাল ০৯:২১

বেরোবি প্রতিনিধি: রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মেজবাউল সরকার জয়ের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার বিকালে রংপুর মেট্রোপলিটন তাজহাট থানায় মেসবাউল সরকার জয় বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

২৯ মার্চ বিকাল সাড়ে ৫টার দিকে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্ট চলছিল। পূর্বপরিকল্পনা অনুসারে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী সুব্রত ঘোষ, বাংলা বিভাগের শিক্ষার্থী রুবেল হোসেন রাজ, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশনস সিস্টেমস বিভাগের শিক্ষার্থী ফজলে রাব্বী, আকাশ আহমেদ উজ্জ্বল, ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী রিফাত হোসেনসহ অজ্ঞাত ৭-৮ জন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মেজবাউল সরকার জয়ের ওপর অতর্কিত হামলা করে।

এ সময় বিশ্ববিদ্যালয় শিক্ষক ও প্রশাসনের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক হয়। কিন্তু সন্ধ্যা সাড়ে ৬টায় মেজবাউল সরকার জয় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার থেকে মুখতার ইলাহী আবাসিক হলের দিকে যাওয়ার পথে বঙ্গবন্ধু আবাসিক হলের কাছে আবারও তার ওপর তারা হামলা করে। তারা রড, লাঠি, হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ও গলা টিপে ধরে। এতে জয় রক্তাক্ত ও অজ্ঞান হয়ে যায়। পরে ইতিহাস বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের সহায়তায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গতকাল মামলার তদন্ত কর্মকর্তা রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের এসআই ইজার আলী জানান, মামলা হয়েছে। বিধি মোতাবেক মামলার তদন্ত করা হবে। এ ছাড়া এ ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকেও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied