আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২ ● ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২

https://www.facebook.com/Safeandsaverestaurant

বেরোবিতে সাবেক ভিসি কলিমুল্লাহ অনুসারীদের ভরাডুবি

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, দুপুর ১১:২৭

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটি-২০২২ এর নির্বাচনে সাবেক ভিসি নাজমুল আহসান কলিমউল্লাহ অনুসারীদের ভরাডুবি হয়েছে। শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটি-২০২২ নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৫টির মধ্যে ১৪টিতেই নিরুঙ্কুশ বিজয় পেয়েছে নীল দল ও অধিকার সুরক্ষা পরিষদ সমর্থিত প্যানেল। অন্যদিকে শুধুমাত্র একটি সদস্য পদে বিজয় ছাড়া বাকী ১৪টি পদেই পরাজিত হয়েছে  হয়েছে প্রগতিশীল শিক্ষক সমাজ (হলুদ দল) প্যানেল।

নির্বাচনে সভাপতি পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম বিজয়ী হয়েছেন। এই নির্বাচনে প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেল থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোর্শেদ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আতিউর রহমান।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে ১৬৫ জন শিক্ষক ভোট প্রদান করেন। রাত সাড়ে ১১টায় নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ড. নজরুল ইসলাম।

এদিকে নীল দল ও অধিকার সুরক্ষা পরিষদ সমর্থিত প্যানেল থেকে সহ-সভাপতি পদে সাব্বির আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ পদে খন্দকার জাহাঙ্গীর আলম নিরব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুরুজ্জামান খান নির্বাচিত হয়েছেন।

এই প্যানেল থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল আসাদ, কম্পিউটার সাইন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. জসিম উদ্দিন, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিজন মোহন চাকী, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. সিদ্দিকুর রহমান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক আশানুজ্জামান, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল লতিফ, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাকিউর রহমান, ড. সিফাত রুমানা, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষ।

অন্যদিকে প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেল থেকে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ উল হাসান সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন


Link copied