আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

ভাতিজার নেতৃত্বে যুক্তরাষ্ট্রপ্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৫

বুধবার, ৪ মে ২০২২, বিকাল ০৫:৪০

ডেস্ক: বগুড়ায় যুক্তরাষ্ট্রপ্রবাসী চাচা আবদুর রাজ্জাক সরকারকে (৬৫) প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের শহরের দত্তবাড়ী মোড় থেকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন নিহত রাজ্জাকের ভাতিজা ওমর খৈয়ম রুপম (৪৫), সীমান্ত (২০), লিমন শেখ (২২) হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। তাদের মধ্যে জনি ও আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। তারা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে গতকাল ঈদের দিবাগত রাত ১টার দিকে শেখেরখোলা ইউনিয়নের মহিষবাতান নতুন হাট বাজারে রাজ্জাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত ১টার দিকে মহিষবাতান এলাকার নতুন হাট বাজারে রাজ্জাককে কুপিয়ে হত্যার পর একটি প্রাইভেট গাড়িতে (ঢাকা মেট্রো-খ ১৫-৫৫৭২) ওই পাঁচজন শহরে আসেন। এ সময় গাড়িটির বেপরোয়া গতি দেখে থামিয়ে দেওয়া হয়। সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় জনি ও আমিনকে শজিমেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে গাড়ি তল্লাশি করে একটি বিদেশি পিস্তলসহ রুপম ও তার সহযোগীদের গ্রেপ্তার করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, রুপমসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঠিক কী জন্য হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে, এটি আমরা এখনো নিশ্চিত নই। গ্রেপ্তার সবার বিরুদ্ধে অস্ত্র আইনে ইতোমধ্যে মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন


Link copied