আর্কাইভ  রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৩ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: তিস্তা ইউনিভার্সিটিতে সমন্বয় সভা অনুষ্ঠিত       সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী       দিনাজপুরের সাবেক এমপি আখতারুজ্জামান জেল-হাজতে       সরকারি মাল দরিয়ায় ঢালবেন না: প্রধানমন্ত্রী       জাপা গৃহপালিত রাজনৈতিক দল, স্বীকার করলেন কাদের      

রংপুরে ফিরে হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত এ্যাড. রাজু

মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, বিকাল ০৭:১৯

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর ১ (গঙ্গাচড়া -রংপুর সিটির ১-৭ ওয়ার্ড) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু নির্বাচনী এলাকায় এসে হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়েছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল থেকে হাজার হাজার নেতাকর্মী সৈয়দপুর বিমানবন্দরে জড়ো হতে থাকেন।ঘড়ির কাটায় দুপুর ২ টা ২৫ মিনিটে এয়ারপোর্ট থেকে বের হতেই নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান প্রিয় নেতাকে।

এরপর  বিশাল গাড়ির বহর এবং মোটরসাইকেল শোডাউনের মধ্যে দিয়ে সৈয়দপুর থেকে রেজাউল করিম রাজুকে গঙ্গাচড়া নিয়ে যান নেতাকর্মীরা।এসময় প্রতিটি ইউনিয়নের বাজারে ও মোড়ে মোড়ে নেতাকর্মীরা মুহু মুহু স্লোগানের সঙ্গে ফুল দিয়ে স্বাগতম জানান। 

পরে সেখানে উপজেলার নয়টি ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্প অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন রেজাউল করিম রাজু। 

এসময় নৌকার মনোনীত এমপি প্রার্থী রেজাউল করিম রাজু বলেন, দীর্ঘদিন পর এই আসনে নৌকা মার্কা দেয়ায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।সেই সঙ্গে  শান্তিপূর্ণ ও প্রতিদ্বন্দিতামূলক নির্বাচনের মধ্য দিয়ে রংপুর ১ আসনে নৌকার বিজয় জননেত্রীকে উপহার দিবো ইনশাআল্লাহ। 

তিনি আরও বলেন,  গঙ্গাচড়া উপজেলায় দীর্ঘ দিন থেকে সরকার দলীয় কোনো সংসদ সদস্য না থাকায় কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে উপজেলা বাসী সহ চরবাসী।চরের মানুষের যোগাযোগ, স্বাস্থ্য ও শিক্ষা ক্ষেত্রে উন্নয়নয়েন জন্য প্রয়োজন জনপ্রতিনিধির বিশেষ  উদ্যোগ ও তা বাস্তবায়ন করা। কিন্তু গঙ্গাচড়ার যতটুকু উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।মহিপুরে তিস্তা নদীর উপর শেখ হাসিনা সেতু এই মানুষের জীবন মান উন্নয়নে ভূমিকা রাখছে।সেই সঙ্গে আগামীতে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের মধ্যে দিয়ে আরও এগিয়ে যাবে নদী বেষ্টিত এই উপজেলার মানুষজন।

রেজাউল করিম রাজু আরও বলেন,কাঙ্ক্ষিত উন্নয়ন ও স্মার্ট গঙ্গাচড়া গড়তে এই আসনের মানুষ  আজ একট্টা হয়েছে। আগামী ৭ জানুয়ারি বিপুল ভোটে নৌকাকে বিজয় করার অপেক্ষায় তাঁরা।

মন্তব্য করুন


 

Link copied