আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

রংপুরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত সংরক্ষিত  মহিলা আসনে মনোনিত ববি 

মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪, রাত ১০:০৯

মমিনুল ইসলাম রিপন: সমর্থক ও নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দনে সিক্ত হলেন দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে সৈয়দপুর বিমানবন্দর এলে তাকে বরণ করে নেয় নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় তারা বাদ্যযন্ত্র বাজিয়ে গাড়ির বহর নিয়ে রংপুরে নিয়ে আসেন। পথিমধ্যে সদর উপজেলার পাগলাপীর ও সিও বাজারে দুটি পৃথক পথসভা করেন নাছিমা জামান ববি।

তিনি বক্তব্যে বলেন, উপজেলা চেয়ারম্যান থাকাকালীন এলাকার যেসব উন্নয়ন করেছি, তা মূল্যায়ন করেছেন দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আমাকে নতুন যে দায়িত্ব দিয়েছেন তা আমি এলাকার উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।

তিনি আরও বলেন, রংপুরে গ্যাস আনার মাধ্যমে শিল্প, কল-কারখানা তৈরি করে উত্তরের বেকারত্ব দুর করতে কাজসহ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে সংসদে বিষয়টি উত্থাপিত করে রংপুরের উন্নয়নে ভূমিকা রেখে যাব।

রংপুর নগরীতে এসে নাছিমা জামান ববি প্রথমেই বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডাঃ দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা চৈতি, জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির, হরিদেবপুর ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেনসহ অন্যরা। 

মন্তব্য করুন


 

Link copied