আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

লালমনিরহাটে কাভার্ড ভ্যান ও অটোরিকশার সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ০২:৫১

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় কাভার্ড ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সোহেল (২৫) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এসময় অটোরিক্সায় থাকা আরো ৫ যাত্রী আহত হয়েছেন । তাদের রংপুর মেডিকেল কলেজ ও স্থানীয় হাসপাতালে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা ওবদা বাজারের এই দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়া জানান, সকালে কয়েকজন কলেজ ছাত্র নিয়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিলেন। এ সময় বুড়িমারী অভিমুখে যাওয়া একটি কাভার্ড ভ্যান অটোরিক্সাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কলেজছাত্র সোহেল নিহত হোন। এসময় আহত ৫ জনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। সেখানে দুইজনের অবস্থা আশংক্ষাজনক হলে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করান। 

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান। 

মন্তব্য করুন


 

Link copied