আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

লুঙ্গি পরেই স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখলেন সেই বৃদ্ধ

শুক্রবার, ৫ আগস্ট ২০২২, দুপুর ১০:৫৮

বিনোদন ডেস্ক: অবশেষে লুঙ্গি পরেই স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখলেন সেই সামান আলী সরকার। বৃহস্পতিবার (৪ আগস্ট) রাজধানীর সনি স্কয়ারের স্টার সিনেপ্লেক্সে ‘পরাণ’ দেখেন তিনি। এ সময় সঙ্গে ছিল তার পরিবারও।  

বৃহস্পতিবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ। 

তিনি বলেন, ‘আমরা সামান আলী ও তার পুরো পরিবারকে সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছি। তিনি পরিবারসহ সিনেপ্লেক্সে সন্ধ্যা সাড়ে ৭টার শোতে ‌‘পরাণ’ দেখেছেন। আমরা সামান আলী ও তার পরিবারকে খুশি করতে পেরে আনন্দিত।’

এর আগে, বুধবার (৩ আগস্ট) রাজধানীর মিরপুরের সনি স্কয়ারে স্টার সিনেপ্লেক্সর শাখায় লুঙ্গি পরে ‘পরাণ’ সিনেমা দেখতে যাওয়ায় সামান আলীকে টিকিট না দেওয়ার অভিযোগে সরগম হয়ে উঠে সামাজিক মাধ্যম। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ওই প্রবীণ দাবি করেন, লুঙ্গি পরেছেন বলে তার কাছে সনি স্কয়ারের কাউন্টার থেকে টিকিট বিক্রি করা হয়নি। সেজন্য সিনেমা না দেখেই তাকে বাসায় ফিরে যেতে হচ্ছে।  

বাংলা চলচ্চিত্র নামে চলচ্চিত্রবিষয়ক একটি গ্রুপে সেই বৃদ্ধের ছবি ও ভিডিও পোস্ট করে ঘটনা তুলে এনেছেন কাওসার আহমেদ নামের এক প্রত্যক্ষদর্শী। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় ওঠে।

মন্তব্য করুন


Link copied