আর্কাইভ  সোমবার ● ১৫ এপ্রিল ২০২৪ ● ২ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ১৫ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: এমভি আব্দুল্লাহ উদ্ধার: মুক্তিপণ নিয়ে তীরে উঠেই ৮ জলদস্যু গ্রেপ্তার       রংপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদ্‌যাপন       ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু        ৭৫ এর মত আবারও দেশে বাকশাল কায়েম করেছে এ সরকার- মির্জা ফখরুল       টিকটক বানাতে গিয়ে তিস্তা নদীতে ডুবে প্রাণ গেল কিশোরের      

 width=
 

সিসি ক্যামেরায় সিলেট-রাজশাহী সিটি ভোটে নজর ইসির

বুধবার, ২১ জুন ২০২৩, দুপুর ১০:০১

ডেস্ক: রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবন থেকে সিলেট ও রাজশাহী সিটি কর্পোরেশন ভোটের পরিস্থিতি পর্যবেক্ষণ করছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার (২১ জুন) সকাল ৮টায় প্রায় আট লাখ ভোটের দুই নগরীর ২ হাজার ৫০০টির মতো ভোটকেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়েছে, যা একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে।

নির্বাচন কমিশনার আহসান হাবিব খান, রাশেদা সুলতানা ও মো. আলমগীর নির্বাচন ভবনের বেজমেন্টে স্থাপিত সিসিটিভি মনিটরিং কন্ট্রোল রুম থেকে সিলেট ও রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ সরাসরি মনিটরিং করছেন।

ইসির সহকারী জনসংযোগ পরিচালক আশাদুল হক জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে, কোথাও কোনো ধরনের গোলযোগ বা অপ্রীতিকর কোনো ঘটনা কমিশনের নজরে পড়েনি।

ইসি জানায়, সিলেট সিটিতে ৩ হাজার ২০৪টি এবং রাজশাহীতে ২ হাজার ৫০০টি ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে। আর ১ হাজার ৭৪৭টি সিসি ক্যামেরা দিয়ে সিলেট সিটি এবং ১ হাজার ৪৬৩টি সিসি ক্যামেরা দিয়ে রাজশাহী সিটির ভোট নির্বাচন ভবন থেকে পর্যবেক্ষণ করছে কমিশন।

মন্তব্য করুন


 

Link copied