আর্কাইভ  মঙ্গলবার ● ১৪ মে ২০২৪ ● ৩১ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুতুবদিয়ায় নোঙর করল এমভি আবদুল্লাহ       ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুর করল বৃদ্ধ       রংপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত       রংপুরে ৭  চাঁদাবাজ গ্রেফতার        নীলফামারীর ডোমার পৌর আওয়ামী লীগের সেক্রেটারী গ্রেপ্তার      

 width=
 

সৈয়দপুর পৌর মেয়রের অপসারণে বিক্ষোভ-সমাবেশ

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, বিকাল ০৭:১১

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়রের বিরুদ্ধে নৈতিক স্খলন, অনিয়ম, দুর্নীতি ও টোলের টাকা আত্মসাতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) পৌরসভার ১৪ কাউন্সিলররা খন্ড-খন্ড মিছিল নিয়ে সৈয়দপুর রেলওয়ে মাঠে জড়ো হয়। এরপর ১৪ জন কাউন্সিলরের নেতৃত্বে মিছিলকারীরা দুর্নীতিবাজ পৌর মেয়রের অপসারণের দাবিতে স্লোগান দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে সমাবেশ করে বিক্ষোভকারীরা।
এ সময় বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর শাহীন হোসেন, কাউন্সিলর জোবায়দুল ইসলাম শাহীন, কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, কাউন্সিলর আনোয়ারুল ইসলাম মানিক, কাউন্সিলর আব্দুল খালেক সাবু, মহিলা কাউন্সিলর কাজী জাহানারা বেগম, কাউন্সিলর আফরোজা ইয়াসমিন, কাউন্সিলর রুবিনা শাকিল, সুধীজন মজিবুল হক, নারী নেত্রী আঞ্জুমান আরা, লোপা চৌধুরী, সনিয়া বেগম, সৈয়দ শাহজাদা আলম প্রমুখ।বক্তারা দুর্নীতিবাজ ওই মেয়রের অবিলম্বে অপসারণের দাবি জানান। অন্যথায় উন্নয়ন বঞ্চিত সৈয়দপুরবাসী  দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে বলে হুশিয়ারী দেয়া হয়। 

মন্তব্য করুন


 

Link copied