আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী      

 width=
 

১৪ দিনের ছুটিতে যাচ্ছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

মঙ্গলবার, ২ এপ্রিল ২০২৪, দুপুর ১১:৩৬

ইভান চৌধুরী, বেরোবি প্রতিনিধি: আগামীকাল বুধবার থেকে পবিত্র শবে কদর, ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে ১৪ দিনের ছুটিতে যাচ্ছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)। তবে এই সময়ে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকলেও খোলা থাকবে আবাসিক হলগুলো। বিষয়টি নিশ্চিত করেছেন জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আলী।

তিনি জানান, আগামী ৩ এপ্রিল বুধবার থেকে ১৬ এপ্রিল মঙ্গলবার পর্যন্ত ক্লাস এবং ৭ এপ্রিল রবিবার থেকে ১৫ এপ্রিল সোমবার পর্যন্ত অফিস বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ১৬ এপ্রিল অফিস ও ১৭ এপ্রিল ক্লাস পরীক্ষা যথারীতি চলবে ।

আবাসিক হল বন্ধের বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট বিজন মোহন চাকি বলেন, ঈদের ছুটি থাকলেও আমাদের অনেক শিক্ষার্থী হলে থাকেন চাকুরির প্রস্তুতি নেন।সেক্ষেত্রে হল বন্ধ দেওয়া উচিত নয়। তাই প্রতিবারের মতো এবারও অফিস বন্ধ থাকলেও হল খোলা থাকবে।

মন্তব্য করুন


 

Link copied