আর্কাইভ  বুধবার ● ১২ জুন ২০২৪ ● ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১২ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: অনুমোদন না থাকায় অবশেষে সিলগালা হলো সৈয়দপুরের ফাইলেরিয়া হাসপাতাল॥সরিয়ে নেওয়া হলো রোগী       ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন       কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যান আটক       তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি: প্রধানমন্ত্রী       হাতীবান্ধায় ব্যবসায়ীকে পথরোধ করে ছিনতাইয়ের চেষ্টা; দুই পুলিশ সদস্য প্রত্যাহার      

 width=
 

গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত

সোমবার, ১৫ আগস্ট ২০২২, বিকাল ০৬:৩৬

ডেস্ক: রাজধানীর উত্তরার জসীমউদ্দীন সড়কে বিআরটি প্রকল্পের একটি গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন আহত হন।

আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে জসীমউদ্দীন সড়কের প্যারাডাইস টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রুবেল (৫০) ঝর্ণা (২৮) জান্নাত (৬) ও জাকারিয়া (২)। আহত হৃদয় (২৬) ও রিয়া মনিকে (২১) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,  প্রকল্পের কাজ চলার সময় একটি গার্ডার প্রাইভেটকারের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে চারজন মারা যান। এ ঘটনায় দুইজন গুরুতর আহত হন।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, চারজনের লাশ গাড়ির ভেতরে ছিল। এছাড়া আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied