আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে এমপির স্ত্রী

শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১, রাত ০৮:৪৯

রাজশাহী: অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের শিক্ষক ড. এলিনা আক্তার পলি (৪০)।

তিনি রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের সহধর্মিনী। তবে কি কারণে তিনি মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের চেষ্টা চালিয়েছেন, সে সম্পর্কে কিছু জানা যায়নি। আইসিইউতে থাকলেও ড. এলিনা বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী।

রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ড. এলিনাকে জরুরি বিভাগ আনা হয়। সেখান থেকে তাকে ৩৮ নম্বর ওয়ার্ডে (মেডিসিন বিভাগ) পাঠানো হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে পাঠানো হয়েছে। তার অবস্থা বর্তমানে স্থিতিশীল।

এদিকে রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য হলেও আয়েন উদ্দিন মহানগরীর গ্রেটাররোড কাদিরগঞ্জ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। ওই বাড়ি থেকেই তার সহধর্মিনীকে রামেক হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল থেকে গণমাধ্যমের সঙ্গে স্ত্রীর বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

মন্তব্য করুন


Link copied