আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

জাতীয় পার্টির এখন যিনি চেয়ারম্যান তিনি বৈধ নন: বিদিশা এরশাদ

সোমবার, ১৮ এপ্রিল ২০২২, রাত ০৯:৫৬

ডেস্ক: জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, এখন আমি নারায়ণগঞ্জের প্রতিটি দোকানদারকে চিনি। এখন আমার কাছে নারায়ণগঞ্জকে মনে হয় আমার বাড়ি। আপনারা মনে করবেন না আমি রাজনৈতিক ফায়দার জন্য এ কথা বলছি। নারায়ণগঞ্জে জাতীয় পার্টি মানে ওসমান পরিবার।

সোমবার (১৮ এপ্রিল) শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় মেলা ফুড জোন রেস্টুরেন্টে নারায়ণগঞ্জে জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।  

বিদিশা বলেন, আমি আজকে ছোট পরিসরে আপনাদের জন্য কিছু করার চেষ্টা করেছি। আমার পার্টির পক্ষ থেকে নেতারা এখানে এসেছেন। নারায়ণগঞ্জোর সাতটি থানাতেই গরীব ও দুস্থদের মাঝে আমাদের এই ইফতার সামগ্রী বিতরণ চলবে।

তিনি আরও বলেন, আমদের একজন নেতা বললেন, ম্যাডামের হাতকে শক্তিশালী করুন। আমি আপনাদের কাছে শুধু দোয়া চাই, অন্যকিছু চাই না। আপনারা শুধু দোয়া করবেন মানবসেবায় আমার জীবন যেন আমি দিয়ে দিতে পারি। আমরা করোনার সময় ঢাকায় ত্রাণ কার্যক্রম চালিয়েছি। নারায়ণগঞ্জেও আমরা রাতের বেলায় আসতাম এবং বিভিন্ন স্পটে ত্রাণ সামগ্রী দিয়েছি।

তিনি বলেন, জাতীয় পার্টির নেতৃত্ব নিয়ে আমাদের মাঝে দ্বিধা রয়েছে। সেখানে কে বৈধ চেয়ারম্যান তা নিশ্চিত করতে হবে। এখন যিনি চেয়ারম্যান তিনি বৈধ চেয়ারম্যান নন। হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ অবস্থায় তাকে দিয়ে জোর করে সই করিয়ে তিনি চেয়ারম্যান হয়েছেন। তার বিরুদ্ধে আদালতে রিটও করা হয়েছে। আমি যখন প্রথম এরিককে বাঁচাতে ছুটে যাই, তখন এই নারায়ণগঞ্জের ভাইয়েরাই ছুটে গিয়েছিলেন। তারা এরিককে মুক্ত করেছিলেন।

মন্তব্য করুন


Link copied