আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত ১৯ নভেম্বর: ওবায়দুল কাদের

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, দুপুর ০১:৪১

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের বিষয়ে আগামী ১৯ নভেম্বর দলীয় সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২৩ অক্টোবর) নিজ বাসভবন থেকে ব্রিফিং এ কথা বলেন ওবায়দুল কাদের।

জানা গেছে, এই বিষয়ে গতকাল শুক্রবার রাতে অনুষ্ঠিত দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় কথা বলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি নিয়ে সিদ্ধান্ত গ্রহণে আগামী ১৯ নভেম্বর দলের কার্যনির্বাহী কমিটির বৈঠক ডাকা হয়েছে। সেই বৈঠক থেকেই তাকে নিয়ে পরবর্তী সিদ্ধান্ত আসতে পারে।

ওবায়দুল কাদের জানান, গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম এবং স্থানীয় সরকার নির্বাচনসহ অন্যান্য আরও কিছু সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী উপস্থাপনীয় অভিযোগ আগামী ১৯ নভেম্বর শুক্রবার বিকেল ৪টায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় উত্থাপিত হবে। সভায় রাজনৈতিক ও সাংগঠনিক আলোচনার পাশাপাশি দলীয় আদর্শ এবং শৃঙ্খলাবিরোধী বক্তব্যের জন্য গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে প্রদত্ত শোকজ নোটিশের ওপর আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হবে।

উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসে মহান মুক্তিযুদ্ধের শহীদ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে মেয়র জাহাঙ্গীর আলমের একটি বিতর্কিত বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তি করার অভিযোগ তুলে সম্প্রতি গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ হয়। মেয়রের পদত্যাগ ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে তাকে বহিষ্কারের দাবিতে নগরের কয়েকটি স্থানে বিক্ষোভ করেন দলীয় নেতাকর্মীরা। পরে চলতি মাসের ৩ অক্টোবর অভিযোগের জবাব চেয়ে জাহাঙ্গীরকে শোকজ করে আওয়ামী লীগ।

তবে মেয়র জাহাঙ্গীর আলম অভিযোগ অস্বীকার করে বলেন, রাজনৈতিক একটি প্রতিপক্ষ অতি উৎসাহী হয়ে তার বক্তব্য ভিডিও এডিটিংয়ের মাধ্যমে বিকৃতভাবে উপস্থাপন করে ভাইরাল করেছে। তিনি গভীর ষড়যন্ত্রের শিকার।

 

মন্তব্য করুন


Link copied