আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

তামাক ক্ষেতে মিললো অর্ধেক পুতে রাখা ৬ বছরের শিশুর লাশ

শনিবার, ৩০ মার্চ ২০২৪, বিকাল ০৭:২৭

লালমনিরহাট প্রতিনিধি।লালমনিরহাটের আদিতমারীতে নিখোঁজের একদিন পর তামাক ক্ষেতে অর্ধেক পুতে রাখা রোমান মিয়া(৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০মার্চ) বিকেলে উপজেলার ভাদাই ইউনিয়নের খোলাহাটি সেতুবাজার এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু রোমান মিয়া ওই এলাকার আমিনুর হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেল থেকে শিশু রোমান মিয়াকে খুজে না পাওয়ায় এলাকায় মাইকিং ও থানায় জিডি করা হয়। শনিবার বিকেলে সেতু বাজার এলাকার একটি তামাক ক্ষেতে কিছু লোক কাজ করতে গেলে সেখানে অর্ধশরীর পুতে রাখা একটি মরদেহ দেখতে পায় তারা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে আদিতমারী থানায় নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশী ও স্বজনরা।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ-উন-নবী বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহগের পরিবার থেকে মামলার প্রস্তুতি নিচ্ছে। অভিযোগ পাওয়ার পর পরবর্তী আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন


 

Link copied