আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

তৃতীয় বিয়ে করছেন প্রভা

শনিবার, ২০ নভেম্বর ২০২১, সকাল ০৯:২৬

ডেস্ক: সাদিয়া জাহান প্রভা দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন। সেই ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন। তবে এখন পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন। ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খান তিনি। এই গল্পটি সবারই জানা।

তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটানাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

এদিকে মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে, নতুন করে নাকি ঘর বাঁধতে চলেছেন প্রভা। ইতোমধ্যে তার বাগদানও সম্পন্ন হয়ে গেছে। তার সোশ্যাল অ্যাকাউন্টে আপলোড করা বিভিন্ন ছবিতে বাগদানের ইঙ্গিতও মিলেছে। বহু ছবিতে তার আঙুলে দেখা গেছে আংটি। বিষয়টি নিয়ে আরটিভি নিউজ থেকে জানতে প্রভার পুরোনো নাম্বারে কল দেওয়া হলেও ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়। তাই একাধিক সূত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও এই ব্যাপারে কোন ধরণে কথা বলতে রাজি হননি। অনেকটা এড়িয়ে গিয়েছেন সবাই। যদিও প্রভা তার ভ্যারিফাইড ফেসবুকের মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই প্রসঙ্গে।

তবে অন্য এক সূত্রের সঙ্গে কথা বলে কিছুটা ধারণা পাওয়া যায় যে, গত বছরই বাগদান সেরেছেন প্রভা। তার সোশ্যাল অ্যাকাউন্ট ঘাঁটলে এমনটাই অনুমান করা যায়। প্রশ্ন উঠতে পারে, তার হাতের আংটি শুটিংয়ের প্রয়োজনেও হতে পারে। এর বিপরীতে জবাবটা হচ্ছে, প্রভা তার আঙুলে একটি নির্দিষ্ট আংটিই পরেন। এবং সেটা গত বছরের মাঝামাঝি সময় থেকে।

মাঝে একবার গুঞ্জন উঠেছিল, ছোট পর্দার এক তরুণ অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রভা। যদিও প্রভা কিংবা ওই অভিনেতার পক্ষ থেকে এ গুঞ্জনের বিপরীতে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এছাড়া এর আগেও একাধিক প্রেমের গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন তিনি।

প্রভা প্রথম বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। ২০১০ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু এরপরই প্রাক্তন প্রেমিক-বাগদত্তার সঙ্গে প্রভার একটি স্ক্যান্ডাল ফাঁস হয়। এ কারণে এক বছরের মাথায় অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়ে যায় তার।

এরপর ২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকেছিল ২০১৪ সাল পর্যন্ত। কিন্তু মনের মতো মিল না হওয়ায় আলাদা হয়ে যান প্রভা। এরপর থেকে একাই ছিলেন অভিনেত্রী। কিন্তু সেই স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে কি না তাও জানা যায়নি। তবে এবার হয়ত একাকীত্ব ঘুচিয়ে নতুন করে সংসারের স্বপ্ন বুনতে চলেছেন তিনি। করেছেন তৃতীয় বিয়ে। এখন দেখা যাক, অতীতে ঘটে যাওয়া গুঞ্জনের মতোই তার এই নতুন বিয়ের খবরে কোন তথ্য বের হয়ে আসে।

মন্তব্য করুন


Link copied