আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

দ্রুতযান এক্সপ্রেসের ৩ বগি উল্টে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ

রবিবার, ১৪ আগস্ট ২০২২, রাত ১১:০০

ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশনের ধীরাশ্রম এলাকায় ঢাকা-জয়দেবপুর রুটে যাত্রীবাহী ট্রেনের বগি লাইনচ্যুত ও উল্টে গেছে। এতে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে। এ ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

রোববার (১৪ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে।

রেলওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসে। ট্রেনটি ঢাকা-জয়দেবপুর রুটে গাজীপুরের ধীরাশ্রম এলাকায় পৌঁছায়।

এসময় লাইন পরিবর্তনকালে যাত্রীবাহী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়ে। লাইনচ্যুত ৩টি বগির মধ্যে মাঝখানের বগিটি উল্টে যায়। এতে কমপক্ষে ট্রেনের ১০ জন যাত্রী আহত হয়। পরে তাদের বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিস, রেলওয়ে পুলিশ ও রেলওয়ে কর্তৃপক্ষ ঘটনাস্থলে পৌঁছেছে।  

জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন মাস্টার রেজাউল ইসলাম জানান, এ ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের সব ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।  

এদিকে জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. তাশারফ হোসেন জানান, ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়। এরমধ্যে মাঝখানের বগিটি উল্টে যায়। ধারণা করা হচ্ছে ট্রেনটি লাইন পরিবর্তন করার সময় তিনটি বগি লাইনচ্যুত হয়।  

মন্তব্য করুন


Link copied