আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

নাটোরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ: আরও একজনের মৃত্যু

সোমবার, ১০ অক্টোবর ২০২২, দুপুর ১১:৫১

নাটোর: নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের ২ গ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম রুহুল আমিন (৩৫)। এ নিয়ে সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত হলেন।

সোমবার (১০ অক্টোবর) সকালে রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আহত রুহুল আমিন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে মারা গেছেন।

এর আগে, রোববার রাতে এ সংষর্ঘের ঘটনা ঘটে এবং হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে সুকাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন মারা যান বলে নিশ্চিত করেছিলেন সিংড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জামিল আখতার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিংড়ায় সুকাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদুল ইসলাম ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আফতাব উদ্দিনের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল। বিরোধের জেরে রোববার রাত ৯টার দিকে আফতাবের নেতৃত্বে বামিহাল দশোপাড়ায় ফরিদ গ্রুপের লোকজনের বাড়িতে হামলা চালানো হয়। এতে ৩ জন আহত হন।

পরে ফরিদের নেতৃত্বে বাজারে অবস্থানরত আফতাব ও তার অনুসারীদের ওপর পাল্টা হামলা করা হয়। এ সময় আফতাব ও কালাম ধারালো অস্ত্রের আঘাতে আহত হন। পরে আফতাবকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। হামলায় গুরুতর আহত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে রাজশাহী মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

গতকাল রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানতে চাইলে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস বলেন, '২০১৯ সালে আফতাব ও ফরিদ গ্রুপের মধ্যে এক সংঘর্ষে ফরিদ গ্রুপের মোর্শেদুল ইসলামের পা কেটে দেওয়ার ঘটনায় আফতাব উদ্দিনকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয়।'

মন্তব্য করুন


Link copied