আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নিখোঁজের ৬ মাস পর কঙ্কাল উদ্ধার, মালা-চুড়ি দেখে মাকে শনাক্ত ছেলের

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল ২০২২, রাত ১০:০৭

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় নিখোঁজের ছয় মাস পর ডোবা থেকে শেরজান বিবি (৯৩) নামে এক বৃদ্ধার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে উপজেলার ভাড়ড়া গ্রামের একটি ডোবার পানার নিচে এই কঙ্কাল পাওয়া যায়।

কঙ্কালের সঙ্গে পাওয়া মালা ও হাতের চুড়ি দেখে তাকে শনাক্ত করেন তার ছেলে লুৎফর হোসেন।  শেরজান বিবি (৯৩) বানেশ্বর ইউনিয়নের ভাড়ড়া গ্রামের মৃত নূর আলী মণ্ডলের স্ত্রী।

লুৎফর হোসেন বলেন, ছয় মাস আগে আমার মা বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। সকালে হাড়গোড় উদ্ধারের খবর শুনে সেখানে গিয়ে গলার মালা ও হাতের চুড়ি দেখে মাকে শনাক্ত করি।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে ভাড়ড়া গ্রামের একটি ডোবায় স্থানীয়রা মাছ ধরছিল। এ সময় ডোবার পানি শুকিয়ে পানা সরালে কঙ্কাল বেরিয়ে আসে। কঙ্কাল উদ্ধার করে পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে। তিনি আরও বলেন, ওই বৃদ্ধা নিখোঁজ হওয়ার পর থানায় অবগত করেননি তার পরিবারের সদস্যরা। তবে এখনও কোনো অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেব।

মন্তব্য করুন


 

Link copied