আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

নীলফামারীতে অগ্নিকান্ডে পাঁচটি পরিবারের ১১টি ঘর ভষ্মিভুত

সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২, বিকাল ০৬:৩৭

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী জেলা সদরের খোকশাবাড়ি ইউনিয়নের দোলাপাড়া গ্রামে রবিবার(১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে এক অগ্নিকান্ডের ঘটনায় পাঁচটি পরিবারের ১১টি ঘর, ঘরে রক্ষিত আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাঁই হয়েছে। ক্ষতিগ্রস্তরা হলেন ওই গ্রামের গোলাম কিবরিয়া, জহুরুল ইসলাম, নুরুল হক, মজিবর রহমান ও হবিবর রহমান। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১০টার দিকে গ্রামের হবিবর রহমানের গোয়াল ঘর থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পরে। দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন।
খোকশাবাড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান প্রশান্ত কুমার রায় বলেন, গ্রামের হবিবর রহমানের গোয়াল ঘর থেকে আগুনের সুত্রপাত হয়ে পাঁচটি পরিবারের ১১টি ঘর ঘরে রক্ষিত আসবাবপত্র ও মালামাল পুড়ে যায়। এসময় দুটি গরু অগ্নিদগ্ধ হয়েছে। পরিবারগুলো নি¤œ আয়ের মানুষ। তাৎক্ষনিক ভাবে তাদের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে। 
নীলফামারী দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা মিয়ারাজ উদ্দিন বলেন, ‘বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। 
সোমবার(১৯ ডিসেম্বর) দুপুরে ক্ষতিগ্রস্থদের নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের পক্ষে নগদ টাকা, কম্বল ও শাড়ী বিতরণ করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে আবুজার রহমান ও ওয়াদুদ রহমান।  
বিকেলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম। এসময় প্রত্যেক পরিবারকে উপজেলা পরিষদের পক্ষ থেকে নগদ দুই হাজার করে টাকা এবং দুটি করে কম্বল দেওয়া হয়েছে। 

মন্তব্য করুন


Link copied